শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে গ্রামীণফোনের স্টার গ্রহাকদের সাথে প্রতারণা, হামলা ভাঙচুর-লুটপাট

বরিশালে গ্রামীণফোনের স্টার গ্রহাকদের সাথে প্রতারণা, হামলা ভাঙচুর-লুটপাট

dynamic-sidebar

বরিশাল নগরীতে মোবাইল ফোন অপারেটর কোম্পানি গ্রামীণফোন আয়োজিত একটি অনুষ্ঠান গ্রাহকদের হামলা ভাঙচুরে পণ্ড হয়ে গেছে। এসময় অনুষ্ঠানস্থল থেকে বিভিন্ন সরঞ্জামাদী লুটপাট করেছেন বিক্ষুব্ধ গ্রাহকেরা। ঘটনাটি ঘটেছে রোববার বেলা আড়াইটার দিকে শহরের বরিশাল ক্লাব মিলনায়তনে।

খবর পেয়ে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবেশ নিয়ন্ত্রণে নেয়।

বিক্ষুব্ধ গ্রাহকেরা জানিয়েছে- গত ০২ এপ্রিল গ্রামীণফোন কোম্পানির পক্ষ থেকে একটি এসএমএস পাঠিয়ে স্টার গ্রাহকদের ‘স্টার ফেস্ট’ নামক আয়োজনের বিষয়টি অবহিত করে। এতে রেজিস্ট্রেশন করার পদ্ধতি তুলে ধরে সঙ্গীকে নিয়ে আসতে আমন্ত্রণ জানানো হয়।

নিমন্ত্রণ পেয়ে নির্ধারিত দিনে রোববার আয়োজনস্থল বরিশাল ক্লাবে জড়ো হন ২ হাজারের বেশি গ্রাহক। কিন্তু অনুষ্ঠানে অংশগ্রহণের সময় দুপুর ২টা বলা হলেও গ্রাহকদের জন্য খাবারের কোন ব্যবস্থা করা হয়নি। এমনকি চা-নাস্তারও আয়োজন ছিল না।

এতে ক্ষুব্ধ হয়ে অভুক্ত গ্রাহকেরা একত্রিত হয়ে হামলা চালিয়ে অনুষ্ঠানস্থলে ব্যাপক ভাঙচুর করেন। একপর্যায়ে তারা বরিশালে কর্মরত গ্রামীণফোনের কর্মকর্তাদের মারধর করে যন্ত্রসামগ্রী লুটপাট করেন।

পরিস্থিতি বেগতিক দেখে গ্রামীণফোনের কর্মকর্তারা ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহযোগিতা চায়। পরবর্তীতে বরিশাল কোতয়ালি পুলিশের একটি টিম গিয়ে পরিবেশ-পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। কিন্তু এই ঘটনায় পুলিশ আটক করেনি।

একাধিক গ্রাহক জানিয়েছেন, গ্রামীণফোনের মতো একটি মোবাইল টেলিকম কোম্পানি স্টার গ্রাহকদের নিমন্ত্রণ জানিয়ে দুপুরে খাবার দেবে না এটা কারও ধারণা ছিল না। কিন্তু যখন তাদের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে তখনই গ্রাহকেরা বিক্ষুব্ধ হয়ে ওঠেন। একপর্যায়ে কর্মকর্তাদের মারধর করে সার্বিক আযোজন পণ্ড করে দিয়েছেন।

এই প্রতারণার অভিযোগে গ্রাহকদের পক্ষ থেকে গ্রামীণফোনের বিরুদ্ধে মামলা দেওয়ার বিষয়টি জানিয়েছেন একাধিক গ্রাহক।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিবেশ নিয়ন্ত্রণ করে। কিন্তু এই ঘটনায় গ্রামীণফোন বা গ্রাহকদের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। পরবর্তীতে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

তবে এই বিষয়ে জানতে গ্রামীণফোনের ১২১ নম্বরে কল দিলে একজন কর্মকর্তা রিসিভ করে বলেন এখান থেকে সংবাদের বিষয়ে কোন মন্তব্য করার সুযোগ নেই।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net